কটেক্স বাইনারী ট্রেডিং সাইক্লোজি মাস্টারি। লছে লছে জীবন শেষ পর্ব-১

Spread the love

আমি জানি আপনি খুব ভয়ংকর আসক্তি তে জরিয়ে আছেন। সেটা থেকে মুক্তি দেওয়ার জন্য আমার এই কটেক্স বাইনারী ট্রেডিং সাইক্লোজি মাস্টারি কোর্স।

আমার প্রতিটি পার্টে থাকবে মজার মজার ট্রেডিং বিষয়ক আলোচনা। তাই দয়া করে কেউ স্কিপ করবেন না। একদম শুরু থেকে প্রতিনিয়ত কিছু সময় ব্যয় করে একবার হলেও পড়ার চেষ্টা করবেন। এতে আপনার সাইক্লোজি অনেক গেইন হবে ইনশাআল্লাহ।

শুরুতেই আমার সম্পর্কে বলে নেই। আমি এক অধম মানুষ। যার এক মাত্র নেশা ট্রেডিং।
নাম : সাইক্লোজি মাস্টার।
ঠিকানা: মাঠির ঘর
বিস্তারিত অন্যদিন।
আমি কি করি কি খাই সেসব না জানলে খুশি হবো ইনশাআল্লাহ। আমার মাধ্যমে আপনার উপকার হলে, এতেই আমি ধন্য। আমার লেখা একটা নেশা তাই ইউটিউবিং করি না লিখেই জীবন টা পার করে দেবো যদি ভালো লাগে নিয়মিত পড়তে আসবেন। চলুন কথা না বাড়িয়ে শুরু করি।

লছে লছে জীবন টা শেষ।

আমি জানি আপনি যে আসক্তিতে আছেন সেখান থেকে বের হউয়া সম্ভব নয়। কারো সাথে শেয়ার করাও সম্ভব নয়। দীন দীন আরো ভয়ংকর পরিস্থিতির সমুখীন হতে যাচ্ছেন। এ কষ্ট দেখার কেউ নাই। অনিশ্চিত ভবিষ্যৎ নিয়ে দিন যাচ্ছে।
বাকী জীবন টা কি এভাবে কাটবে। এ সব নানা ধরনের প্রস্ন মাথার মধ্যে ঘুরপাক খাচ্ছে। এদিকে ট্রেড প্লেজ করলেই লছ। একদিন দুদিন ইনকাম আসলেও এমন একদিন আসে লাভের অংশ তো যায় ই সাথে আরো দু চার মাসের ইনকাম ও ব্যাংক ব্যালেন্স থেকে চলে যায়।

আসলে সমস্যা কোথায়

ক্যান্ডেল স্টিক পারি, মানি ম্যানেজমেন্ট পারি, সাইক্লোজি পারি, চার্ট এনালাইসিস পারি,  এরপরেও লছ করি। দীন শেষে কোন ভাবেই হিসাব মিলাতে পারছি না। আবার তিন চার দিন বুঝে এক দুদিন প্রফিট ও করি কিন্তু সেটাও ধরে রাখতে পারি না। এতো কিছু জেনেও কোন কিছুই করতে পারছি না। বিষয় টা তো এমনই তাই না। আমার লিখার সাথে মিল আছে না। সমস্যা আছে বহুত সমস্যা যার সমাধান একদিনে দেওয়া সম্ভব নয়। আসতে আসতে দিতে পারবো ইনশাআল্লাহ।

বর্তমান পরিস্থিতিতে আমার করনীয় কি?

আমি জানি এ প্রস্ন আপনার মাথায় ঘুরপাক খাচ্ছে এখন।  কারণ আমি জানি আপনার অবস্থা খুব খারাপ। আর এই খারাপ পরিস্থিতিতে যে যাই বলুক সেটা মেনে নিতে ইচ্ছুখ আপনি। তবুও ট্রেডিং থেকে উপার্জন আপনাকে করতেই হবে। হ্যা আপনিও পারবেন কিছু সমস্যা সমাধান করলেই আপনিও একজন সাকসেসফুল ট্রেডার হতে পারবেন। এ জন্য আপনাকে নিম্নতম কিছুদিন ট্রেড প্লেজ করা টোটাল অফ করার জন্য প্রথম পরামর্শ আমি দিলাম।  আর এ কয়েকদিন আপনি নিয়মিত ঘুরাঘুরি এবং দিনে একবার আমার পোস্ট গুলো পড়ার চেষ্টা করবেন।  আশাবাদী সকল সমস্যার সমাধান দেওয়ার চেষ্টা করবো।

এ পর্বের শেষ কথা

আমি এখনো আপনাকে কোর্সের কিছুই দেইনি আমাদের এইটা প্রথম পার্ট তাই উপরক্ত আপনার সাথে ঘটে যাওয়ার বিষয় গুলি নিয়ে আলোচনা করলাম।  কারণ যদি আমার সাথে মিলে যায় আপনার সমস্যা তাহলে আমি কিছুটা হলেও সমাধান দিতে পারবো। তাই আপনাকে আপাতত একটা কাজ দিলাম দয়াকরে ট্রেড প্লেজ করবেন না।  একটা কথা মাথায় রাখুন। ট্রেড প্লেজ করলে লছ হবে অন্যথায় আপনার ক্যাপিটাল একটুও লছ হবে না। আমরা পরবর্তী পার্ট থেকে আলোচনা শুরু করবো তাই দয়া করে স্কিপ করবেন না এতে অনেক কিছু হারাবেন। আরেকটি কথা বলি আমি যদি গল্প করে থাকি সেটাও আপনি শিক্ষার দিক থেকে দেখবেন এতে আপনার জন্য অনেক উপকারে আসবে সেটা এখন বুঝবেন না কিন্তু সময় হলে আপনিই একদিন আমাকে বলবেন। আর সেই দিনের অপেক্ষা করেই আমি এই কোর্স টি লিখতে ও শিখাতে যাচ্ছি।

Leave a Comment